1. m.a.roufekhc1@gmail.com : alokitokha :
পানছড়িতে বড় ভাইকে কুপিয়েছে ছোট ভাই-ভাতিজারা - আলোকিত খাগড়াছড়ি

পানছড়িতে বড় ভাইকে কুপিয়েছে ছোট ভাই-ভাতিজারা

  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
নিজস্ব প্রতিনিধি:
খাগড়াছড়ির পানছড়িতে পারিবারিক কলহের ঝেড়ে আপন বড় ভাই রবিউল ইসলাম (৪৫)কে কুপিয়েছে তার অপর দুই ভাই আমানুল্লাহ ও খলিলুর রহমান এবং ভাতিজা আক্কাস ও আব্বাস।। বড় ভাই রবিউল ইসলাম পানছড়ির ৩ নং সদর ইউনিয়নের নিকাহ ও তালাক রেজিস্ট্রি (কাজী) হিসেবে দায়িত্ব পালন করছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেলে নিজ এলাকা কলাবাগানে জায়গা সংক্রান্ত সমস্যা নিয়ে বাকবিতন্ডায় জড়ান তারা। এক পর্যায়ে ছোট দুই ভাই আমানুল্লাহ ও খলিলুর রহমান এবং ভাতিজা আক্কাস ও আব্বাস ওরা ৪ জন মিলে রবিউল ইসলামকে দা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেন। পরে স্থানীয়রা এসে রবিউল ইসলাম কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যান। বর্তমানে রবিউল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
রবিউল ইসলামের স্ত্রী কুলসুমা আক্তার বলেন, আজ বিকাল সাড়ে ৩ টার দিকে আমার স্বামীর উপর তার দুই ভাই আমানুল্লাহ ও খলিলুর রহমান এবং ভাতিজা আক্কাস ও আব্বাস দা দিয়ে মাথায় ও পিঠে কুপিয়ে জখম করে। বাধা দিলে আমার জাল বেলি আক্তার আমার উপর ইট নিক্ষেপ করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ দুলাল হোসেন বলেন, পারিবারিক কলহের ঝেড়ে ছোট ভাই ও ভাতিজারা রবিউল ইসলামকে কুপিয়ে আহত করার খবর পেয়েছি। খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আমরা অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেব।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ